ক্রিকেট গসিপক্রিকেট ভাইরালচ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫সেরা ৩/৫অন্যান্য খেলাধুলা

কোনরকম ঝামেলা ছাড়াই ঘরে বসে Colgate প্যাকিংয়ের কাজ করে করুন প্রচুর ইনকাম, না দেখলে মিস করবেন বড় সুযোগ

Published on:

বর্তমানে কেউই আর বেকার থাকতে চান না। সকলেই চান কিছু না কিছু রোজগার করতে। কিন্তু বর্তমানে সময়ে রোজগার করার একমাত্র পথ চাকরি নয়। কারণ এই প্রতিযোগীতার যুগে চাকরি পাওয়া খুব কঠিন হয়ে পরেছে। তাই অনেকেই রোজগারের পথ হিসেবে বেছে নেন ব্যবসাকে কিংবা বিকল্প কর্মসংস্থানকে। তবে সেই খোঁজ পাওয়া সহজ নয়। তবে আপনাদের এই বিশেষ প্রতিবেদনে জানাতে চলেছি একটি বিকল্প কর্মসংস্থানের কথা।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

শুধুমাত্র কোলগেট প্যাকিংয়ের মাধ্যমেই আপনারা এখন অনেক টাকা উপার্জন করতে পারেন। তাও আবার ঘরে বসেই। হ্যাঁ, ঘরে বসে কোলগেট প্যাকিংয়ের কাজ করে মাসে হাজার হাজার টাকা উপার্জন সম্ভব। তবে কিভাবে টুথপেস্ট প্যাকিংয়ের কাজ শুরু করবেন, কোথা থেকে করবেন এবং কতো টাকা উপার্জন করতে পারবেন, সেই সম্পর্কে নিম্নে বিস্তারিত তথ্য দেওয়া হল।

পশ্চিমবঙ্গের যে-কোনো প্রান্তের যে-কোনো নারী-পুরুষ এই কাজ করতে পারবেন। এক্ষেত্রে বয়স হতে হবে ১৮ থেকে ৬০ বছরের মধ্যে। তবে আপনার কিছু ডকুমেন্ট থাকা প্রয়োজন,যেমন আধার কার্ড, ভোটার কার্ড। এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন হবে অষ্টম শ্রেণী পর্যন্ত। এক্ষেত্রে বেতন শুরু হবে ১০৫০০ টাকা থেকে। এই কাজ আপনারা নিজেরা বা গ্রুপ বা এজেন্সি দিয়েও করাতে পারেন। এর জন্য যোগাযোগ করুন নিচের নম্বরে– Contact : 7980103595.

About Author